এন্ড্রু কিশোরের অনুদান নিয়ে যা বললেন সামিনা চৌধুরী

|

সংগীত শিল্পী এন্ড্রু কিশোরকে চিকিৎসা নেওয়ার জন্য প্রধানমন্ত্রীর ১০ লাখ টাকার অর্থিক সহযোগিতা করেন। একজন জনপ্রিয় শিল্পীর অর্থ সয়হাতা নেওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা সমালোচনা হয়।

এই সমালোচনার জবাব হিসেবে আরেক সংগীত শিল্পী সামিনা চৌধুরি তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

বরেন্য কন্ঠশিল্পী এ্যান্ড্রু কিশোর (‘দা) কে ডাকা হয়েছিল একটা প্রোগ্রামের ব্যাপারে আলাপ করার জন্য! এ্যান্ড্রু ‘দা মাসখানেক ধরে হরমোনের সমস্যায় ভুগছেন এটা উনার ছোটবেলা থেকেই সমস্যা! একারনে ওজন একটু কমে গিয়েছে! Skin color একটু change হ’য়েছে..।এটা জিগ্যস করার পর এবং জানবার পর প্রধানমন্ত্রী নিজে থেকে দাদাকে দশ লাখ টাকা পরিমান অর্থের একটি চেক দিয়েছেন। এ্যান্ড্রু ‘দা নিতে না চাইলে মাননীয় প্রধানমন্ত্রী তাকে বলেন যে চেকটি তিনি বড়বোন হিসেবে দিতে চাইছেন..।! একটা রাস্ট্রের প্রধানমন্ত্রী যদি নিজে থেকে কাউকে কিছু দিতে চান সেটা উপেক্ষা করা তাঁকে অসম্মান করা বৈ কি।আমি যতটুক জেনেছি,টাকার ব্যাপারটা এটুকুই।…। ধন্যবাদ মোমেন বিশ্বাসকে,আমি তার কাছে পুরো ঘটনাটি জানতে চাই এবং জানতে পারি..।…আমরা অনেক কষ্টে একজন ক’রে ক্ষণজ্ন্মা মৌলিক কন্ঠশিল্পী পাই।তাঁকে ভালবাসা দিয়ে মনে সাহস দিয়ে বাঁচতে এবং গান গেয়ে যেতে সাহায্য করা যে আমাদের এবং আমাদেরই দায়িত্ব…।দশ লাখ টাকার জন্য যে এ্যান্ড্রু ‘দার মত শিল্পী কারো কাছেই টাকা চাইবেননা এ ব্যাপারে অন্তত আমি নিশ্চিত।আমি তাঁর স্নেহধন্য ছোট বোন,সবসময় তাঁদের স্নেহের ছায়ায় আছি,থাকতে চাই আজীবন…।আল্লাহর ইচ্ছায় আমরা সবাই এখন প্রিয় শিল্পী এ্যন্ড্রু কিশোরের জন্য প্রার্থনা করি তিনি যেন সুস্হ হয়ে ফেরেন ,আমীন।…এবং যেন খুশী মনে গেয়ে ওঠেন” আমার সারা দেহ খেয়ো গো মাটি….এই চোখ দু’টো মাটি খেয়োনা…”।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply