আন্দোলনরত শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে জাবি প্রশাসনের বৈঠক

|

গত কয়েক দিন ধরে দুর্নীতির বিরুদ্ধে জাহাঙ্গীরনগর এই ব্যানারে আন্দোলন করে আসা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্দোলনরত শিক্ষক ও শিক্ষার্থীদের প্রতিনিধি দলের সাথে বৈঠকে বসেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার বিকাল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের নতুন প্রশাসনিক ভবনে বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ফারজানা ইসলামের নেতৃত্বে আন্দোলনকারী শিক্ষার্থী ও শিক্ষকদের প্রতিনিধি দলের সাথে এই বৈঠক শুরু হয়।

বৈঠকে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে উপ-উপাচারয, ট্রেজারার, রেজিষ্ট্রার উপস্থিত রয়েছে। এছাড়া আন্দোলনকারীদের পক্ষ থেকে অন্তত ১৬ জন প্রতিনিধি উপস্থিত রয়েছে।

আন্দোলনকারীরা জানান, গত কয়েক দিন ধরে তারা ৩ দফা দাবি জানিয়ে আন্দোলন করে আসছে। তাদের চলমান আন্দোলনের এক পর্যায়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন গত বৃহস্পতিবার আলোচনায় বসার আহ্বান জানালে গত শনিবার বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে আলোচনায় বসায় সিদ্ধান্ত হয়। কিন্তু ওই দিন এক ছাত্রলীগ নেতা এক আন্দোলনকারী শিক্ষার্থীকে মারধর করলে ওই দিনের আলোচনা সভা পন্ড হয়। পরবর্তীতে বিশ্ববিদ্যালয় আজ নতুন করে বৈঠকে বসার তারিখ নির্ধারণ করলে প্রশাসনের সাথে আলোচনার বৈঠক শুরু হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply