‘গোলাপি আকাশে’ প্রিয়াঙ্কা চোপড়া

|

২০১৬ সালে মুক্তি পাওয়া জয় ‘গঙ্গাজল’ সিনেমার পর বলিউডের আর কোনো সিনেমায় দেখা যায়নি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। মাঝে হলিউডের টিভি সিরিজ, সিনেমা ও বিয়ে নিয়ে ব্যাস্ত ছিলেন এই অভিনেত্রী। তবে ভারতের বেশ কিছু সিনেমা প্রযোজনা করেছিলেন তিনি। আর এবার তিন বছরের বিরতি কাটিয়ে নিজের অভিনীত বলিউড সিনেমা ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ নিয়ে ফিরলেন প্রিয়াঙ্কা।

‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমার ঝলকই বুঝিয়ে দিল সিনেমাটি কেবলমাত্র লাভস্টোরি নয়, ট্র্যাজিক পারিবারিক কাহিনি। ফারহান আখতার, প্রিয়াঙ্কা চোপড়া এবং জায়রা ওয়াসিম অভিনীত এই সিনেমার পরিচালক সোনালী বোস। প্রিয়াঙ্কা-ফারহানের মেয়ে জায়রা অসুস্থ, তাকে ঘিরেই এগিয়েছে সিনেমাটির চিত্রনাট্য।

পালমোনারি ফিবোর্সিসে আক্রান্ত মোটিভেশনাল স্পিকার আয়েশা চৌধুরীর সত্য কাহিনি’র উপর ভিত্তি করে নির্মিত হয়েছে সিনেমাটি। ট্রেইলারে দেখা যায়, প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারের চরিত্রের প্রেম এবং কীভাবে পরবর্তীতে তারা পরিবার হয়ে ওঠে। আয়েশা অর্থাৎ জায়রা ওয়াসিম ন্যারেট করে ট্রেইলারটি, আস্তে আস্তে সামনে আসে তার অসুস্থতা। সেখান থেকেই পরিবারের অন্য যাত্রা শুরু। ২৫ বছরের জীবনের জার্নি দেখাবে সিনেমাটি।

এদিকে এই সিনেমাটিতে অভিনয় করার পরই বলিউড ও অভিনয় ক্যারিয়ার ত্যাগ করার সিদ্ধান্ত নেন কাশ্মিরি অভিনেত্রী জায়রা ওয়াসিম। যদি তিনি তার সিদ্ধান্তে অটল থাকেন তাহলে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমাটি হতে যাচ্ছে জায়রার শেষ সিনেমা।

টরোন্টো চলচ্চিত্র উৎসবে আগামী ১৩ সেপ্টেম্বর সিনেমাটির প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। যেখানে সিনেমার সব কলাকুশলীদের উপস্থিত থাকার কথা রয়ছে। এরপর আগামী ১১ অক্টোবর ভারতসহ ওয়ার্ল্ড ওয়াইড মুক্তি পাচ্ছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’।









Leave a reply