গৃহবধূর নগ্ন ছবি ধারণ করে ইউপি সদস্যের চাঁদা দাবি

|

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঘরে আটকে রেখে গৃহবধূর নগ্ন ছবি ধারণ করে চাঁদা দাবি ও অনৈতিক প্রস্তাব দেওয়ার অভিযোগে এক ইউপি সদস্যকে আটক করেছে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ।

গৃহবধূর লিখিত অভিযোগের ভিত্তিতে সোমবার (৯ সেপ্টেম্বর) ভোর রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের শাসলাপিয়ালা গ্রাম থেকে অশ্বিনী কুমার বর্মণ (৩২) কে আটক করে পুলিশ। তিনি ওই ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও মৃত বিজয় কুমার বর্মণ এর ছেলে।

আটকের সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ওসি আশিকুর রহমান জানান, গৃহবধূর লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ২০ দিন পূর্বে আউলিয়াপুর ইউনিয়নের নারায়ণ চন্দ্র বর্মনের ছেলে জীবন চন্দ্র বর্মন (২৬) ওই গৃহবধূকে ভুল বুঝিয়ে শহরে এক বাড়িতে নিয়ে আসে। সেখানে একটি ঘরে তাকে আটকে রেখে জীবন ও অশ্বিনী তার গলায় ছুরি ঠেকিয়ে ইচ্ছার বিরুদ্ধে নগ্ন করে কিছু ছবি ধারণ করে এবং গৃহবধূর শ্লীলতাহানির চেষ্টা করে।

পরে জীবন ও অশ্বিনী মোটরসাইকেলযোগে গৃহবধূকে বাড়িতে নামিয়ে দিয়ে বলে, এক লক্ষ টাকা না দিলে এই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিবো। এদিকে লোকলজ্জার ভয়ে ওই গৃহবধূ তার স্বামীকেও এ ঘটনা জানাননি।

কিন্তু গত ২৫ আগস্ট বিকেলে গৃহবধূর স্বামীর অনুপস্থিতিতে তার বাসায় প্রবেশ করে ইউপি সদস্য অশ্বিনী আবারও তার কাছে অশ্লীল ছবির বিনিময়ে এক লক্ষ টাকা দাবি করে। এসময় সেই গৃহবধূ ভবিষ্যতের কথা চিন্তা করে তাৎক্ষণিক সেই ইউপি সদস্য অশ্বিনী কুমারকে তার স্বামীর গচ্ছিত ২০ হাজার টাকা প্রদান করেন। আগামী দুই দিনের মধ্যে বাকী আশি হাজার টাকা না দিলে এবং তার সাথে দৈহিক সম্পর্ক না করলে সেই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়।

এ ঘটনায় বিচলিত হয়ে ওই গৃহবধূ সমস্ত ঘটনা তার স্বামীকে জানান। পরে তার স্বামী বিষয়টি এলাকার চেয়ারম্যান ও মেম্বারদের জানালে একটি সালিশ বৈঠক হয়। সেখানে অভিযুক্তরা তাদের অপকর্মের কথা স্বীকার করে ও উল্টো ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়।

পরে গৃহবধূ চারজনের নাম উল্লেখ করে ঠাকুরগাঁও সদর থানায় একটি লিখিত অভিযোগ দেয়। গৃহবধূর লিখিত অভিযোগের প্রেক্ষিতে অশ্বিনীকে আটক করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply