মা ও মেয়েকে ধর্ষণ মামলার আসামী গুলিবিদ্ধ, আহত ৩ পুলিশ সদস্য

|

সিলেট ব্যুরো:

সিলেটের ওসমানী নগরে আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টাকালে পুলিশের গুলিতে এক ধর্ষণ মামলার আসামী গুলিবিদ্ধ ও ৩ পুলিশ আহত।

রোববার দিবাগত রাত পৌনে ১২টায় উপজেলার বড় ইউসুফ পুর গ্রামে এ ঘটনা ঘটে। ওসমানী নগর থানার ওসি এসএম আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

গুলিবিদ্ধ বাগেরহাটের ট্রাক ড্রাইভার খোকন মিয়া (২৮)কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে জানিয়ে ওসি বলেন, খুলনার এক ছেলে ড্রাইভিং শেখানোর কথা বলে তার পরিবারের সাথে সম্পর্ক গড়ে তুলে। পরে অভিযুক্ত খোকন বিয়ের প্রলোভন দেখিয়ে মা’য়ের সাথে শারীরিক সম্পর্কে জড়ায়। পরবর্তীতে বিষয়টি প্রতারণা বুঝতে পেরে ওই মহিলা বিয়ে জন্য চাপ দেন। এনিয়ে খোকনের সাথে মনোমালিন্য হয় ওই মহিলার।

এরপর কোরবানি ঈদের দু-তিন দিন আগে ওই মহিলার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে সিলেট নিয়ে এসে ওসমানী নগরের বড় ইউসুফপুর গ্রামে এক প্রবাসীর বাসায় রেখে ধর্ষণ করে। ওই বাসায় খোকনের বাবা জাহাঙ্গীর কেয়ারটেকার হিসেবে থাকেন। এরপর জাহাঙ্গীরের মোবাইল দিয়ে ওই মেয়ে তার মা’কে বিষয়টি জানালে গত শনিবার তার মা সিলেট এসে খোকনের বিরুদ্ধে মামলা করে।

এরপর রোববার রাত পৌনে ১২টায় উপজেলার বড় ইউসুফপুর গ্রাম থেকে খোকনকে গ্রেফতার করে নিয়ে আসার পথে ২০-১৫ লোক পুলিশে গাড়ি থামিয়ে আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে পুলিশ শটগানের গুলি ছুড়ে। এসময় খোকন গুলিবিদ্ধ হয় এবং পুলিশের এক এসআই, দুই কনস্টেবল আহত হন।

এ ঘটনায় একটি অ্যাসাল্ট মামলা দায়ের করেছে পুলিশ একইসাথে খোকনের বাবা জাহাঙ্গীরকেও আটক করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply