যশোরে ধর্ষণের শিকার নাবালিকার সন্তান প্রসব

|

স্টাফ রিপোর্টার, যশোর:

যশোরের মণিরামপুরের ধর্ষণের শিকার নাবালিবাটি আজ সন্তান প্রসব করেছে। যশোর সদর হাসপাতালের চিকিৎসকরা অস্ত্রোপচারের মাধ্যমে তার সন্তান ভূমিষ্ঠ করান।

যশোর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার আবুল কালাম আজাদ লিটু জানান, শিশুটির প্রসব বেদনা উঠলে গতকাল রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর আজ সকালে তার অপারেশন করা হয়। শিশুটি একটি পুত্র সন্তান জন্ম দেয়। তার ওজন হয়েছে আড়াই কেজি।

হাসপাতালের শিশু বিশেষজ্ঞ আহমেদ মহিউদ্দিন জাহাঙ্গীর সুমন বলেন, শিশুটির মায়ের অবস্থা কিছুটা খারাপ। তবে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সোমেন জানান, ভূমিষ্ঠ হওয়া শিশুটির ডিএনএ টেস্ট করার জন্য নমুনা নিতে তিনি হাসপাতালে এসেছেন। ইতোমধ্যে এই মামলায় গ্রেফতারকৃত মণিরামপুরের পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশনের সহকারী কর্মকর্তা গোলাম কিবরিয়ার ডিএনএ চেস্ট করা হয়েছে। এখন ভূমিষ্ঠ হওয়া শিশুর ডিএনএ টেস্ট করলেই সব কিছু জানা যাবে।

উল্লেখ্য, গোলাম কিবরিয়া মণিরামপুরে একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন। তার বাড়িতে কাজের মেয়ে হিসেবে ১০ বছরের শিশুটি থাকত। চলতি বছরের শুরু থেকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তাকে দিনের পর দিন ধর্ষণ করেন কিবরিয়া। এতে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি জানতে পেরে মেয়েটির স্বজনরা আইনের আশ্রয় নেন। তখন পুলিশ কিবরিয়াকে গ্রেফতার করে। বর্তমানে তিনি কারাগারে আছেন। আর মামলাটি বিচারাধীন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply