‘শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশ খাদ্যে উদ্বৃত্ত’

|

শেরপুর প্রতিনিধি:

শেখ হাসিনা ক্ষমতায় না থাকলেই দেশে খাদ্য ঘাটতি দেখা দেয়, বর্তমানে ক্ষমতায় আছে বলেই দেশ খাদ্যে উদ্বৃত্ত বলে মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, জাতীয় সংসদের কৃষি মন্ত্রণালয় বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক কৃষিমন্ত্রী শেরপুর-২ আসনের এমপি বেগম মতিয়া চৌধুরী।

আজ শনিবার বেলা ১১ টায় শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মুক্ত মে ১৬২ টি মাধ্যমিক,নিম্ন মাধ্যমিক,মাদ্রাসা ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে লোহার বেড়া বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত এক সমাবেশে প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন।

তিনি বলেন ২৬ লক্ষ টন খাদ্য ঘাটতি নিয়ে ২০০৯ এ সরকার গঠন করছি তার আগে ৯৬ এ যখন সরকার গঠন করছি ৪০ লক্ষ টন খাদ্য ঘাটতি নিয়ে আসছি ২০০০ সালে আমরা খাদ্যে স্বয়ং সম্পূর্ণ হয়েছি। যখন আমরা আবার ক্ষমতায় নাই দেশে আবার খাদ্য ঘাটতি হয়েছে। কিন্তু বর্তমানে দেশ খাদ্যে উদ্বৃত্ত। শেখ হাসিনার কাছে সেই জাদুর কাঠি আছে যা দিয়ে তিনি দেশকে উদ্বৃত্ত করে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করে। সেই জাদুর কাঠি হলে নিখাদ দেশপ্রেম আর মানুষের জন্য ভালবাসা ।

এ সময় বেগম মতিয়া চৌধুরীর সাথে ছিলেন-সহকারী পুলিশ সুপার(নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম,উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান ,পৌর সভার মেয়র আবুবক্কর সিদ্দিক ,জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া বুলু, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুস সবুর, অর্থ সম্পাদক গোপাল চন্দ্র সরকার প্রমুখ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply