ভুয়া অনলাইন নিউজে ক্ষুব্ধ অভিনেত্রী অপর্ণা

|

ইন্টারনেটে বিভ্রান্তিকর ও ভুয়া নিউজ ছড়ানোয় ফেসবুক এক পোস্টের মাধ্যমে ক্ষুব্ধ প্রতিক্রয়া জানিয়েছেন অভিনেত্রী অপর্ণা ঘোষ।

তার ফেসবুক পোস্টটি পুরোপুরি তুলে দেয়া হলো।

“জনৈক সাংবাদিক, সম্পাদক !
আপনাদের কাছ থেকে একটি সংবাদ আশা করছি …
শিরোনামঃ “কি কি অযোগ্যতা থাকলে হাতুড়ে সাংবাদিক হওয়া যায় ?”
আমি শুটিংএ মালেয়শিয়াতে আছি আর আপনাদের এই অযোগ্য সাংবাদিকতার কারণে আমার পরিবার থেকে পরিচিতজন সহ সবাই যে কি পরিমাণ দুশ্চিন্তার মধ্য দিয়ে গেছে তা নিশ্চয়ই আপনাদের ১৪০০ গ্রামের মস্তিষ্ক দিয়ে বিবেচনা করা সম্ভব হবে না।
পুনশ্চ : সাংবাদিকতা আর মলম বিক্রি একসাথে গুলিয়ে ফেলবেন না।

ভুয়া নিউজের জন্য ক্ষুব্ধ হয়ে এরকম প্রতিক্রয়া প্রকাশ করেছেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। এরআগে ‘জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ নিহত!!’ এই শিরোনামে নিউজ করে মাছারাঙা২৪.কম নামে একটি অনলাইন পোর্টাল। পূর্ব পশ্চিম ডট কম নামে আরেক অনলাইন পোর্টাল “সড়ক দুর্ঘটনায় অভিনেত্রী অপর্ণা ঘোষের মর্মান্তিক মৃত্যু” শিরোনামে সংবাদ প্রকাশ করে। 

এতে অনেক দর্শক, পরিবারের সদস্য, বন্ধু, শুভাকাঙ্খিরা বিভ্রান্ত হয়। মূলত নির্মাতা সেলিম রেজা রচিত এবং পরিচালিত ‘নীল কাদা অাবরণ’ নাটকের একটি দৃশ্য রয়েছে, যেখানে ট্রাকের ধাক্কায় অপর্ণা ঘোষের চরিত্রের মৃত্যু হয়। এই নাটক আর অভিনেত্রী অপর্ণার খবর চটকদারভাবে পরিবেশন করতে গিয়ে বিকৃত ও বিভ্রান্তিকর শিরোনামের আশ্রয় নেয় পোর্টাল দুটি।

অপর্ণা ঘোষের স্ট্যাটাসে আরেক অভিনেতা শতাব্দী ওয়াদুদ মন্তব্য করে বলেন, এরা আমাদের বিনোদন সাংবাদিক !! যথাযথ কর্তৃপক্ষের বক্তব্য জানতে চাই। আমাদের ফ্যামিলি, বন্ধু আছে তাদের কথা মাথায় নেই। এটা নিউজের হেডলাইন হতে পারে! ফালতু, সব গরু ছাগল।

 









Leave a reply