উবার চালকের বিরুদ্ধে যৌন হয়রানিমূলক আচরণের অভিযোগ

|

রাজধানীতে এক উবার চালকের বিরুদ্ধে নারী যাত্রীর সাথে যৌন হয়রানিমূলক আচরণের অভিযোগ পাওয়া গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লামিয়া চৌধুরী নামে একজন পোস্ট করে জানান যে তার পরিচিত একজনের সাথে এরকম ঘটনা ঘটেছে। সেই নারী যাত্রী তাকে জানিয়েছেন যে, আজ উবারে করে গন্তব্যে যাচ্ছিলেন এবং গাড়ি চালানোর সময় উবার চালক ‘মাস্টারবেশন’ করছিলেন।

লামিয়া চৌধুরীর পোস্টের প্রেক্ষিতে উবার চালক বেলায়েতের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি এক হাতে গাড়ি চালান এবং তার একটি হাত বেশিরভাগ সময় পায়ের ওপর থাকে।

চালক বেলায়েত আরও বলেন, আরোহী নারীকে দুুপরের দিকে বাংলামোটর থেকে তুলে হাতিরঝিল আসলে ঐ নারী গাড়ি থামাতে বলেন এবং ভাড়া না দিয়ে গাড়ি থেকে নেমে যান। তিনি কি বুঝেছেন আমি জানি না।

এই ইস্যুতে ভুক্তভোগী প্রকাশ্যে আসতে চাননি। তিনি পুরো বিষয়টিতে ‘মানসিকভাবে বিপর্যস্ত’ বলে জানিয়েছেন। তবে, উবার কর্তৃপক্ষের কাছে তিনি অভিযোগ করেছেন।

সবশেষ আপডেট: ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে ড্রাইভারের অ্যাপ অ্যাকসেস বাতিল করেছে উবার কর্তৃপক্ষ। একইসাথে বিষয়টি তদন্তও করছে তারা। এই বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কোনো তদন্ত করলে তারা সাহায্য করতেও প্রস্তুত বলে জানিয়েছে উবার। বুধবার রাতে যমুনা নিউজকে পাঠানো এক ই-মেইল বার্তায় এ তথ্য জানিয়েছে উবার কর্তৃপক্ষ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply