নিরাপত্তাহীনতায় ভুগছেন শবনম ফারিয়া, থানায় জিডি

|

কদিন ধরে ফেসবুকে আজেবাজে মন্তব্য আসার অভিযোগ করে থানায় (সাধারণ ডায়েরি) জিডি করেছেন সময়ের আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া। এসব কারণে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জিডিতে উল্লেখ করেছেন তিনি।

মঙ্গলবার বিকাল ৪টায় রাজধানীর পল্টন থানায় মেহেদী হাসান ফরহাদ নামে এক যুবকের বিরুদ্ধে জিডিটি করেন শবনম ফারিয়া। জিডির নম্বর ১৮৮। ওই ব্যক্তিই ফারিয়ার ফেসবুকে আজেবাজে কমেন্টস করছেন।

জিডির বিষয়টি নিশ্চিত করেছেন পল্টন থানার উপপরিদর্শক ইকরাম। তিনি জানান, শবনম ফারিয়ার করা জিডির বিষয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

জিডিতে ফারিয়া অভিযোগ করেন, গত সাত দিন ধরে তার ফেসবুকে আজেবাজে কমেন্টস আসছে। এর চার দিন পর, মেহেদী হাসান ফরহাদ (ফ্রেন্ডস ফর লাইফ) নামে একটি ফেসবুক আইডি থেকে ‘মেনস ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা’ অনুষ্ঠানের কিছু ছবি পোস্ট করা হয়। সঙ্গে যুক্ত করা হয় তার ব্যক্তিগত ফোন নম্বরটিও। এর পর থেকে অনবরত বিভিন্ন অপরিচিত নম্বর থেকে কল আসতে থাকে তার।

এ ছাড়া ফরহাদের ফেসবুক আইডি থেকে তার নামে মিথ্যাচার করা হচ্ছে বলেও অভিযোগ করেন অভিনেত্রী।

ফারিয়ার অভিযোগ, তার ব্যক্তিগত মুঠোফোন নম্বরটি ছড়িয়ে পড়ায় অপ্রয়োজনীয় ফোন আসছে। এটি তার একমাত্র নম্বর, যে কারণে নম্বরটি বদলাতেও পারছেন না তিনি। ফরহাদের ওই পোস্টের কারণে ফারিয়ার মানহানি হচ্ছে। সব মিলিয়ে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।









Leave a reply