‘বিকিনি লুকে’ ফের আলোচনায় নুসরাত ফারিয়া

|

বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। দু্ই বাংলাতেই সপ্রতিভ তিনি। সরব সামাজিক যোগাযোগ মাধ্যমেও। শরীর ফিট রাখতে নিয়মিত ফিটনেস সেন্টারে যান হালের জনপ্রিয় এই চিত্রনায়িকা। এর আগে জিমে অনুশীলনের সময় খোলামেলা পোষাকে ভক্তদের সামনে হাজির হয়ে আলোচনার-সমালোচনার জন্ম দিয়েছিলেন। এবার ইনস্টাগ্রামে ‘বিকিনি’ পড়া ছবি প্রকাশ করে আবারও ‘হট টপিক’ নুসরাত।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সোনালী রঙয়ের বিকিনি পরা একটি ছবি পোস্ট করেছেন ফারিয়া। ঘণ্টা কয়েকের মধ্যেই রিয়েকশন আর কমেন্ট নিয়ে সেখানে ভিড় করেছেন তার ফলোয়াররা। অবশ্য, কমেন্টে ফারিয়ার এমন পোষাকে ঘিরে নেতিবাচক মন্তব্যই বেশি পড়েছে নেটিজেনরা। তার শারীরিক অভিব্যক্তি ও বিকিনি লুকের কঠোর সমালোচনায় মেতেছেন অনেকে।

View this post on Instagram

🧜‍♀️

A post shared by Faria (@nusraat_faria) on

শিগগিরই নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন নুসরাত ফারিয়া। ভারতের নির্মাতা রাজা চন্দের পরিচালনায় ‘ভয়’ শিরোনামের এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন ভারতের অঙ্কুশ হাজরা। সিনেমায় দেখা যাবে, অঙ্কুশ তার ক্যারিয়ার নিয়ে খুব খুশি। সুইমিং কোচ হিসেবে সে বেশ ভালো। কিন্তু এই প্রাণখোলা মানুষটির মধ্যে একটি ঘটনা মৃত্যু ভয় ঢুকিয়ে দেয়। আর সেখান থেকে বেরিয়ে আসতে তাকে সাহায্য করে তার অটিস্টিক বোনের শিক্ষিকা। এই শিক্ষিকার ভূমিকায় দেখা যাবে ফারিয়াকে। এদিকে, মুক্তির অপেক্ষায় আছে শাকিব-ফারিয়া অভিনীত ‘শাহেনশাহ’ ছবিটি।









Leave a reply