দুর্গাপুরে গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার,নেত্রকোনা:

নেত্রকোনার দুর্গাপুরে মধুয়াকোনা এ.ইউ আলিম মাদ্রাসা’র ইবতেদায়ি শাখার ক্বারি শিক্ষক সাফিউল্লাহ ওরফে এমদাদ বেলালী’র (৪০) বিরুদ্ধে গৃহকর্মী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

ধর্ষণের শিকার ওই কিশোরী ৫ মাসের অন্তঃসত্ত্বা বলে জানা গেছে। এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মীর মাহবুব।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চণ্ডীগড় মধুয়াকোনা গ্রামের উসমান গণির পুত্র সাফীউল্লাহ বেলালী ওরফে এমদাদ কাজীর বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করতো। কিশোরীর বাবা ১বছর পূর্বে ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মারা যায়। সেই সুবাদে বিয়ের প্রলোভনে তাকে একাধিকবার ধর্ষণ করে।

ধর্ষক সাফীউল্লাহ বেলালী মধুয়াকোনা এ.ইউ আলিম মাদ্রাসার ইবতেদায়ি শাখার ক্বারি শিক্ষক হিসেবে কর্মরত আছেন বলে নিশ্চিত করেছন ওই প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মোঃ আজিজুল ইসলাম। অভিযুক্ত ব্যক্তি ওই ইউনিয়নের কাজী শফিউল্লাহ্ বেলালীর সহোদর ভাই। ওই সুবাদে সমাজে এমদাদ কাজী হিসেবে পরিচিত রয়েছে তাঁর।

স্থানীয়রা জানায়, গত ১৮ আগস্ট সকাল ১০টার দিকে ধর্ষণের বিষয়টি জানাজানি হলে বিষয়টি মীমাংসার চেষ্টা করে স্থানীয় প্রভাবশালীরা। বিষয়টি মীমাংসার চেষ্টা করেও ব্যর্থ হন।

এ বিষয়টির কোন উপায়ান্তর না পেয়ে সোমবার রাতে ভিকটিমের মা বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি অভিযোগ দাখিল করে। অভিযোগের প্রেক্ষিতে গতরাত ২টার দিকে থানা পুলিশের এসআই সাইফুল আলমের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক সাফিউল্লাহ ওরফে এমদাদ বেলালীকে নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ওসি মীর মাহবুব আরও জানান,অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাঁকে মঙ্গলবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply