স্কুলছাত্রী হত্যায় দোষীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

|

স্টাফ রিপোর্টার,গোপালগঞ্জ
গোপালগঞ্জে স্কুলছাত্রী লামিয়া ইসলাম হত্যার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। নিহতের পরিবারের স্বজনরা ও ডুমদিয়া গ্রামবাসী এ কর্মসূচী পালন করে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় প্রেসক্লাবের সামনে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের উপর দাঁড়িয়ে হাতে হাত ধরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে তারা।

এসময় দোষীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে বিভিন্ন ধরনের লেখা প্লাকার্ড প্রদর্শন করে মানববন্ধনকারীরা।মানববন্ধন চলনাকালে নিহত লামিয়ার মা সুলতালা পারভীন, ফুফু রুনা বেগম, ভাই নাঈম ইসলাম ও উরফি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনির গাজী বক্তব্য রাখেন।

পরে মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলিটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুলিশ সুপারের কায্যালয়ের সমানে গিয়ে শেষ হয়।

প্রসঙ্গতঃ নিহত লামিয়া সদর উপজেলার ডুমদিয়া গ্রামের সেনা সদস্য নূর ইসলামের মেয়ে এবং রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

গত ৮ জুন সদর উপজেলার তালা গ্রামে মামা বাড়ি বেড়াতে যায় লামিয়া। ওই দিন রাতেই মামা বাড়ির একটি ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের ভাই নাঈম ইসলাম বাদী হয়ে ৯জনকে আসামি করে আদালতে একটি হত্যা মালা দায়ের করে। মামলাটি এখন সিআইডি তদন্ত করছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply