রিফাত হত্যা: ৬ অভিযুক্তকে শিশু কিশোর সংশোধনাগারে পাঠানোর নির্দেশ

|

বরগুনা প্রতিনিধিঃ

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেপ্তারের পর জেলহাজতে থাকা ১৪ জন অভিযুক্তকে আদালতে হাজির করেছে পুলিশ। মামলার দিন ধার্য থাকায় মঙ্গলবার সকালে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজীর আদালতে তাদের হাজির করা হয়। পরে আদালতের কার্যক্রম শেষে গ্রেফতার ৬ শিশুকে খুলনা শিশু কিশোর সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত হয়।

আগামী ১৮ সেপ্টেম্বর এ মামলার পরবর্তী দিন ধার্য করা হয়েছে জানিয়ে এ বিষয়ে আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, আজ এ মামলার ধার্য তারিখ থাকায় রিফাত হত্যাকাণ্ড অভিযুক্ত আসামিকে আদালতে হাজির করা হয়। অভিযুক্তদের মধ্যে ৬ জনের বয়স ১৮ বছরের কম হওয়ায় আদালত তাদের খুলনার শিশু কিশোর সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দেন। এরা হলেন, রিশান ফরাজী, তানভীর, চন্দন, অলি, নাজমুল ও শ্রাবণ।

আরো বলেন, এ মামলায় অভিযুক্ত চন্দন ও টিকটট হৃদয়ের জামিনের জন্য আবেদন করা হয়েছে। তবে এই আদালতে মামলার মূল নথি না থাকায় কোন আদেশ দেননি। এছাড়া অভিযুক্ত শ্রাবণের স্বীকারোক্তি প্রত্যাহারের জন্য আদালতে আবেদন করেন। পরে আদালতে এজন্য কারা কর্তৃপক্ষের মাধ্যমে যথাযথ প্রক্রিয়ায় আবেদন করার আদেশ দেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply