স্কুলছাত্রী আত্মহত্যার ঘটনায় বখাটে আটক

|

পিরোজপুর প্রতিনিধি :

পিরোজপুরে ভান্ডারিয়ায় বখাটের উৎপাত সইতে না পেরে স্কুলছাত্রী রুকাইয়া রুপার আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত বখাটে তামিমকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় মেয়ের বাবা মোঃ রুহুল আমীন মুন্সী ভান্ডারিয়া থানায় বাদী হয়ে ৫জনের নাম উল্লেখ করে এবং ৪/৫জনকে অজ্ঞাত রেখে মামলা করেন।

আজ শনিবার ভান্ডারিয়া উপজেলার ভান্ডারিয়া পৌর শহরের তামিমের নিজ বাড়ি থেকে পিরোজপুর ডিবি পুলিশ এবং ভান্ডারিয়া থানা পুলিশের যৌথ অভিযানে গ্রেপ্তার করা হয় বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোঃ হাসান মোস্তফা স্বপন।

আরাফ হাসান তামিম খান (১৯) ভান্ডারিয়া উপজেলার ভান্ডারিয়া পৌর শহরের মঞ্জু খানের পুত্র।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হাসান মোস্তফা স্বপন জানান, বখাটে তামিম খান স্কুল ছাত্রী রুপাকে বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করতে থাকতো। শুক্রবার তামিম স্কুল ছাত্রী রুপার বিকৃত ছবি ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়ার পরে রুপা বাড়িতে গিয়ে ঘুমের ওষুধ খায় এবং বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় রুপার পরিবারের লোকজন তামিমকে দায়ী করে । এর পরিপ্রেক্ষিতেই তামিমকে পুলিশ আটক করে।

অন্য আসামিরা হলেন একই উপজেলার আঃ মালেক হাওলাদারের ছেলে রাইয়ান, পিতাঃ অজ্ঞাত, ইরিন, আলম জোমাদ্দারের ছেলে ওলিদ, সৈয়দ রফিকুল ইসলামের ছেলে সাজিদ।

এ ঘটনায় অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলে আরও জানান অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হাসান মোস্তফা স্বপন ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply