পাবনায় ছদ্মবেশে বখাটে ধরলেন এএসপি

|

পাবনা প্রতিনিধি :

পাবনার চাটমোহর উপজেলার ছাইকোলা ইউনিয়নের বোয়াইলমারী উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে বৃহস্পতিবার সকালে ১০টার দিকে চার বখাটেকে আটক করলেন ছদ্মবেশে (সাদা পোশাকে) সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন।

ওই স্কুলের ছাত্রীদের উত্ত্যক্ত করা এবং স্কুলের আসা-যাওয়ার পথে রাস্তায় বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালিয়ে ছাত্রীদের ইভটিজিং করতো বখাটেরা।

খবর পেয়ে সিনিয়র এএসপি সজীব শাহরীন নিয়েই ছদ্মবেশে অভিযান চালিয়ে বখাটে সৌমিক হাসান, শরিফুল ইসলাম, সোহেল ইসলাম দিপু ও শাকিল হোসেন নামে চার বখাটেকে আটক করে। জানা যায়, বেশকিছু দিন ধরে বোয়াইলমারী উচ্চ বিদ্যালয়ের সামনে দু’টি কোমল পানি, পান-সিগারেটের দোকানের সামনে দাঁড়িয়ে বখাটেরা ওই স্কুলের ছাত্রীদের উত্ত্যক্ত করতো এবং স্কুলের আসা-যাওয়ার পথে রাস্তায় বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালিয়ে ছাত্রীদের ইভটিজিং করতো। বিষয়টি স্থানীয়রা এএসপিকে মোবাইলের মাধ্যমে জানালে বৃহস্পতিবার সকালে তিনি (এএসপি) মোটর সাইকেল চালিয়ে ছদ্মবেশ (সাদা পোশাকে) ওই স্কুলের সামনে গিয়ে বসে থাকেন।

এরপর সময় গড়ানোর সাথে সাথে বখাটেদের আনাগোনা শুরু হলে এএসপি সজীব শাহরীন ও পুলিশের অন্যান্য সদস্যরা ওই এলাকায় অভিযান শুরু করেন এবং চার বখাটেকে আটক করে থানায় নিয়ে আসেন। এ সময় স্কুলের সামনের ওই দু’টি দোকান থেকে বেশকিছু সিগারেট জব্দ করে স্থানীয় ইউপি সদস্য রেজাউল করিমের কাছে হস্তান্তর করে সিনিয়র সহকারী পুলিশ সুপার।

পরে এএসপি বোয়াইলমারী উচ্চ বিদ্যালয়ের অষ্টম, নবম ও দশম শ্রেণীর ছাত্রীদের ক্লাসে গিয়ে বাল্যবিয়ে ও ইভটিজিংয়ের ব্যাপারে তিনি বক্তব্য দেন এবং প্রত্যেক ছাত্রীকে এএসপির মোবাইল নাম্বার দিয়ে ইভটিজিংয়ের শিকার হলে তাকে মোবাইলের মাধ্যমে জানানোর কথা বলেন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন বলেন, ইভটিজিং বা বখাটেদের ব্যাপারে পুলিশ সবসময় তৎপর রয়েছে। কোন ভাবেই এসব অপকর্ম মেনে নেয়া হবে না। প্রতিদিন স্কুল-কলেজ চলাকালীন পুলিশের তৎপরতা বাড়ানো হবে বলে জানান তিনি।

চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন বলেন, আটককৃত চার যুবকের সবাই কলেজ ছাত্র। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আটককৃতরা ভবিষ্যতে এমন কাজ আর করবে না মর্মে মুচলেকা দিলে ওই চার যুবককে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply