প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ঘুমন্ত স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

|

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় গাইবান্ধায় ঘুমন্ত সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করেছে আশিক নামে এক বখাটে যুবক ও তার সহযোগীরা। গুরুতর আহত স্কুলছাত্রী বর্তমানে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত বখাটে আশিককে গ্রেফতার করলেও তার সহযোগীদের গ্রেফতার করতে পারেনি।

ঘটনাটি ঘটেছে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর ইউনিয়নের রামপুরা গ্রামে গত সোমবার রাতে।

বুধবার দুপুরে হাসপাতালে গণমাধ্যমকর্মীদের স্কুলছাত্রীর স্বজনরা জানায়, দীর্ঘদিন ধরে স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো বখাটে আশিক। স্কুলে আসা যাওয়ার সময় তাকে নানাভাবে উত্ত্যাক্ত করে আসছিলো বখাটে আশিক। কিন্তু তার প্রস্তাবে সাড়া না দেয়ায় ক্ষিপ্ত হয়ে উঠে বখাটে আশিক। গত সোমবার রাতে নিজ ঘরে ঘুমিয়েছিলো স্কুলছাত্রী। এসময় বখাটে আশিক তার সহযোগীদের নিয়ে ঘুুমন্ত স্কুলছাত্রীকে ধারালো অস্ত্র দিয়ে বুকে আঘাত করে। এসময় তার চিৎকারে পরিবার ও আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় বখাটে আশিকসহ সহযোগীরা। এ ঘটনায় বখাটে আশিক ও তার সহযোগীদের শাস্তির দাবি ভুক্তভোগী পরিবারের।

পুলিশ বলছে, ঘটনার পর আশিকসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করেছে ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা। অভিযুক্ত আশিককে গ্রেফতার করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply