সাবেক ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে স্কুলছাত্রীকে অপহরণ মামলা

|

স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের চেষ্টা ও অপহরণের অভিযোগে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজুল ইসলামের নামে মামলা হয়েছে। সোমবার (২৬ আগস্ট) ওই স্কুলছাত্রীর দাদা নহর আলী বাদী হয়ে শ্যামনগর থানায় এই মামলা দায়ের করেন।

জানা গেছে, গত ১৮ আগস্ট ওই স্কুলছাত্রী নানার বাড়ি যাওয়ার পথে শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজুল ইসলাম তাকে তুলে নিয়ে যায়। এ ঘটনায় তার দাদা নহর আলী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর পুলিশ মেয়েটিকে উদ্ধারে তৎপরতা শুরু করে।

রোববার (২৫ আগস্ট) ভোর রাতে শ্যামনগর উপজেলা সদরের গোপালপুর এলাকা থেকে মেয়েটিকে উদ্ধার করে পুলিশ। এরপর সোমবার (২৬ আগস্ট) ওই স্কুলছাত্রীর দাদা নহর আলী বাদী হয়ে শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজুল ইসলামের নামে ধর্ষণের চেষ্টা ও অপহরণের অভিযোগে মামলা দায়ের করেন।

সূত্র জানায়, ফেসবুকের মাধ্যমে ওই স্কুলছাত্রীর হাফিজুল ইসলামের সঙ্গে পরিচয় হয়। এরপর বিভিন্ন সময় তাকে প্রেমের প্রস্তাব দিতে থাকে হাফিজুল। এক সময় তাদের মধ্যে প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে ওই স্কুলছাত্রীকে ১৮ আগস্ট বাড়ি থেকে ডেকে নিয়ে যায় হাফিজুল। এরপর শ্যামনগর সদরের গোপালপুর এলাকায় হাফিজুলের পরিচিত প্রবাসী রনজুর বাড়িতে তাকে রাখা হয়। সেখানে টানা আটদিন ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে হাফিজুল। এসব কাজে তাকে সহযোগিতা করে প্রবাসীর স্ত্রী আয়েশা।

তবে, এ সময় উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সাবেক সভাপতি হাফিজুল ইসলাম পুলিশের অভিযান টের পেয়ে ছাদ থেকে লাফিয়ে পালিয়ে যায়। যদিও আয়েশা খাতুনকে আটক করেছে পুলিশ।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ আনিসুর রহমান বলেন, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। হাফিজ ও আয়েশাসহ অজ্ঞাত ২-৩ জনের নামে মামলা হয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply