সাদুল্যাপুরে পুকুর থেকে হাত-পা বাঁধা লাশ উদ্ধার

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার একটি পুকুর থেকে নিহারুল ব্যাপারী (৪৫) নামে এক রাজমিস্ত্রী সহকারীর হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সাদুল্যাপুর উপজেলার খোর্দকোমরপুর ইউনিয়নের পশ্চিম ফুলবাড়ি গ্রামের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহারুল ব্যাপারী ওই গ্রামের মৃত শয়ন ব্যাপারীর ছেলে। নিহারুল পেশায় একজন রাজমিস্ত্রী সহকারী ছিলেন।

নিহতের পরিবার জানায়, রোববার সারাদিন বাইরে কাজ শেষে বিকেলে বাড়ি আসে নিহারুল। পরে রাত সাড়ে ৮টার দিকে বাজারে গিয়ে আর ফিরে আসেনি নিহারুল। পরে অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। সকালে পুকুরে নিহারুলের হাত-পা বাঁধা অবস্থায় লাশ দেখতে পাওয়া যায়। পরে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, নিহারুল ব্যাপারীকে পরিকল্পিতভাবে হত্যার পর লাশ পুকুরে ফেলে রাখে দুর্বৃত্তরা। তবে তাকে কেন হত্যা করা হয়েছে, হত্যার সঙ্গে কারা জড়িত তা সনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে সাদুল্যাপুর থানায় হত্যা মামলা প্রক্রিয়া চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply