খাগড়াছড়িতে পারিবারিক বিরোধের জেরে পৌর মেয়রের দুই ভাই আহত

|

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির রামগড়ে পারিবারিক বিরোধের জেরে পৌর মেয়রের এক সহোদর শাহরিয়ার শাহেদ পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় মাথায় আঘাত পেয়েছেন অপর আরেক ভাই। বিষয়টি নিশ্চিত করেছেন রামগড় থানা পুলিশ।

ঘটনার পর আহতদের উদ্ধার করে প্রথমে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে চমেকে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

রামগড় থানার ওসি তদন্ত মো. মনির বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তবে এ বিষয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন অভিযোগ দায়ের করেনি কেউ। অভিযোগ পেলে পুলিশ পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানিয়েছে পুলিশ।

এদিকে, স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে দীর্ঘদিন ধরে রামগড় পৌরসভার মেয়র কাজী মোহাম্মদ শাহজাহান ওরফে রিপনসহ তার ভাইদের মধ্যে জমি, সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে। কিছুদিন পূর্বেও এ সংক্রান্ত ঝামেলায় মেয়রের ছোটভাই কাজী শাহরিয়ার ইসলাম শাহেদ তার আরেক ভাই জিয়াউল হক শিপনকে পেটে ছুরিকাঘাত করে, যা নিয়ে রামগড় থানায় জিডি করা হয়েছে।

পূর্বের বিরোধের জেরে রোববার রাত আনুমানিক সাড়ে ৮টা থেকে পৌনে নয়টার দিকে কাজী শাহরিয়ার ইসলাম সাহেদ ও কাজী সাইফুল ইসলাম শিমুলের সাথে কাজী জিয়াউল হক শিপনের মারামারির ঘটনা ঘটে। এতে সাহেদ ও শিমুলের হামলায় শিপন মাথায় মারাত্মক আঘাত প্রাপ্ত হন। একপর্যায়ে শিপন তার কাছে থাকা একটি অবৈধ অস্ত্র বের করে সাহেদের পায়ে গুলি করে বলে জানা যায়। এসময় সাহেদ গুলিবিদ্ধ হয়ে রামগড় ও নিকটস্থ সোনাইপুল বাজারে আওয়ামী লীগ-যুবলীগের লোকজনকে ফোনে খবর দিলে তারা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং শিপনকে অবরুদ্ধ করে হামলার চেষ্টা চালায়। তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিপনকে উদ্ধার করে পুলিশ প্রহরায় রামগড় হাসপাতালে ভর্তি করে জানা যায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply